মঙ্গলবার , মে 21 2024
  • এডুকেশন-৪.০’ শীর্ষক সেমিনার

  • OBE Curriculum design and Development Phase 2” শীর্ষক প্রশিক্ষণ

  • OBE Curriculum design and Development Phase 1” শীর্ষক প্রশিক্ষণ

ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি), বিডিইউ


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (IQAC) গঠনের মূল উদ্দেশ্য হলো বিশ্ববিদ্যালয়ের সার্বিক গুণগত মান উন্নয়ন। বিশ্ববিদ্যালয়ের গুণগত শিক্ষা ও পরিষেবা নিশ্চিত করার জন্য সব ধরণের গুণগত মান এবং পরিষেবাসমূহ পর্যবেক্ষণ, পরামর্শ এবং রিপোর্ট করার জন্য ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (IQAC) কাজ করে চলছে।

Recent Posts

“OBE Curriculum design and Development: Phase-2” শীর্ষক প্রশিক্ষণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ এর ইনস্টিটিউশনাল কোয়ালিটি এসিওরেন্স সেলের (আইকিউএসি) উদ্যোগে ‘আউটকাম বেইজড কারিকুলাম ডিজাইন এন্ড ডেভেলপমেন্টঃ২’ শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।   ‘আউটকাম বেইজড কারিকুলাম ডিজাইন এন্ড ডেভেলপমেন্টঃ২’ শীর্ষক প্রশিক্ষণে উপস্থিত রিসোর্স পার্সন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. এ. বি. এম. আলিম আল …

Read More »

“OBE Curriculum design and Development” শীর্ষক প্রশিক্ষণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর ইনস্টিটিউশনাল কোয়ালিটি এসিওরেন্স সেলের (আইকিউএসি) উদ্যোগে ‘আউটকাম বেইজড কারিকুলাম ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ ১৯ জানুয়ারি ২০২৩ (বৃহস্পতিবার) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভা কক্ষে অনুষ্ঠিত হয়। উক্ত প্রশিক্ষনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর উপাচার্য অধ্যাপক …

Read More »

‘এডুকেশন-৪.০’ শীর্ষক সেমিনার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ এর ইনস্টিটিউশনাল কোয়ালিটি এসিওরেন্স সেলের (আইকিউএসি) উদ্যোগে ‘এডুকেশন-৪.০’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ১৯ জুন ২০২৩ (সোমবার) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়। এতে মূল প্রবন্ধ উপস্থাপন করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর মাননীয় উপাচার্য অধ্যাপক ড.মুহাম্মদ মাহফুজুল ইসলাম, পিইঞ্জ। …

Read More »